Categories
টেক বাংলা

BWM SHOP | বাংলাদেশি বিশ্বস্ত এক নম্বর ডিজিটাল মার্কেট প্লেস

BWM SHOP এটি একটি বাংলাদেশী বিশ্বস্ত মার্কেটপ্লেস। ইতিমধ্যে এটার সাথে অধিকাংশ বাংলাদেশী ডিজিটাল প্রোডাক্ট ক্রয়-বিক্রয় কৃত মানুষ অ্যাড রয়েছে। বাংলাদেশে এটিই কেবলমাত্র প্রথম মার্কেটপ্লেস যেখানে নিঃসন্দে লেনদেন করা যায়। এদের সার্ভিস অসাধারণ।

ডিজিটাল যত প্রোডাক্ট আছে সেগুলো এখানে খুব সহজে ক্রয়-বিক্রয় করা যায়। এছাড়াও এদের দুটো ফেইসবুক গ্রুপ রয়েছে যেখানে প্রোডাক্টগুলোর প্রমোট করা যায়। অর্থাৎ তাদের মার্কেটপ্লেসে আপনি কোন প্রডাক্ট অ্যাড করে সেটার লিংক গ্রুপে শেয়ার করলে সেখান থেকে আপনি পর্যাপ্ত ক্রেতা পেতে পারেন। সমস্ত বাংলাদেশ জুড়ে বিশ্বস্ত মার্কেটপ্লেস এটি BWM SHOP।

BWM SHOP বিডব্লিউএম শপ পরিচালিত হচ্ছে বাংলাদেশ থেকেই। এটি পরিচালনা করছেন মোঃ শেখ রাসেল। পরিচালিত হচ্ছে ব্রাহ্মণবাড়িয়া থেকে। BWM SHOP কর্তৃপক্ষের সাথে কথা বলে জানতে পারি, তারা প্রত্যেক মাসে এই মার্কেটপ্লেস থেকে প্রায় ২৫ লক্ষ টাকার বেশি লেনদেন করে থাকে। তাদের এখানে রয়েছে লেনদেন করার জন্য সবগুলো ব্যবস্থা। ইন্টার্নেশনাল গেটওয় এবং বাংলাদেশ গেটওয় সবগুলো এখানে এভেলেবেল রয়েছে যেগুলো ক্রেতা-বিক্রতার জন্য খুবই সহজ পদ্ধতি।

তারা জানান, তাদের নিয়ম অনুযায়ী এখান থেকে সবাইকে যেকোনো ডিজিটাল প্রোডাক্ট ক্রয় বিক্রয়ের ক্ষেত্রে লেনদেন করতে বলা হয়েছে। তাদের ওয়েবসাইটের বাইরে লেনদেন করে রীতিমতো বেশ কয়েকজন প্রতারিত হয়েছেন। এছাড়াও তারা জানান যে, তাদের এই মার্কেটপ্লেস তৈরির আগে তারা নিয়মিত ম্যানুয়ালি লেনদেন অর্থাৎ মেসেঞ্জার ডিল করেছেন। সবমিলিয়ে তাদের অনলাইন যাত্রা শুরু হয় ২০১৯ থেকে।

খোঁজ নিয়ে জানতে পারি তাদের সাথে শুরু করা অনেক গ্রুপ এবং মার্কেটপ্লেস যার কোন অস্তিত্ব এখন নেই। তবে তাদের গ্রুপের কয়েকজন ক্রেতান-বিক্রেতার সাথে কথা বলে জানা যায় যে, একমাত্র বাংলাদেশী কোন বিশ্বস্ত মার্কেটপ্লেস যদি থাকে সেটা তাদের কাছে মনে হয় BWM SHOP, তারা এমন একটি মার্কেটপ্লেস পেয়ে খুবই আনন্দিত এবং নিঃসন্দেহে কোন ধরনের জামেলা ছাড়া লেনদেন করতে পারছে।

BWM SHOP | বিডব্লিউএম শপের সুবিধা

এখানে লেনদেন করায় আপনাকে যে সকল চার্জ বহন করতে হবে তা হচ্ছে। যিনি  ক্রেতা অর্থাৎ “বায়ার” তিনি যত লক্ষ টাকার লেনদেন করুক না কেন চার্জ দিতে হবে মাত্র ১০৳। এবং যিনি বিক্রেতা অর্থাৎ “সেলার” তাকে সর্বমোট লেনদেনকৃত টাকার উপর থেকে মোট চার্জ বহন করতে হবে ০.৬০%। এটা খুবই কম যার জন্য প্রত্যেক দিন অনেক বেশি ক্রেতা-বিক্রেতা এখানে লেনদেন করে থাকেন।

আপনি আমি সবাই চাই এমন একটি মার্কেটপ্লেস যেখানে নিঃসন্দেহে কোন রকম ঝামেলা কোনরকম রিক্স ছাড়াই লেনদেন করা যায়, ঠিক সেরকম একটি মার্কেটপ্লেস “BWM SHOP”। এছাড়াও এখানে লেনদেন করার ক্ষেত্রে কোন ধরনের কোন সমস্যা ফেইস করলে তাদের সাথে দিনে ২৪ ঘন্টা এবং সপ্তাহে ৭ দিন সাপোর্ট পাওয়া যাচ্ছে। যেকোনো সমস্যায় তাদেরকে তাদের ফেসবুক পেজে মেসেজ করলে দ্রুত রেসপন্স পাওয়া যাচ্ছে এবং তাদের সমস্যার সমাধান করে দেয়া হচ্ছে।

সর্বোপরি! বাংলাদেশে এমন একটি মার্কেটপ্লেস থাকা এটি বাঙ্গালীদের জন্য অনেকটা আনন্দের এবং গৌরবের হয়ে থাকে। ডিজিটাল যে কোন প্রোডাক্ট এখানে ক্রয়-বিক্রয় করা যায় খুব সহজে। ইন্টারন্যাশনাল কোম্পানি “ফাইবার” এর সাথে যারা পরিচিত তারা খুব সহজেই এখানেও লেনদেন করতে পারে। বিশেষ করে এখানে লেনদেন করতে কোন ধরনের সমস্যা হয়না নতুনদের জন্য। BWM SHOP মার্কেট প্লেজ ভিজিট করতে এখানে ক্লিক করুন

 

Leave a Reply

Your email address will not be published.