Categories
টেক বাংলা

What is To Techr | টু টেকার কি?

What Is To Techr? টু টেকার কি? এটি একটি বাংলাদেশ প্রফেশনাল পপুলার টেক নিউজ রিলেটেড ওয়েবসাইট। এখানে প্রতিনিয়ত টেক নিউজ গুলো প্রকাশিত হয়ে থাকে সেই সাথে গভারমেন্ট কর্তৃক নিউজ বাংলা নিউজ প্রযুক্তির আপডেট সহ বিভিন্ন সময় বিভিন্ন নিউজ গুলো সবার আগে এখানেই প্রকাশিত হয়।

টু টেকার এর যাত্রা শুরু হয় ২০২১ সালের শুরুর দিকে। এখানে প্রতিনিয়ত প্রকাশ হচ্ছে বাংলার সকল জাতীয় নিউজ গভারমেন্ট কর্তৃক নিউজগুলো টেকনোলজির আপডেট এবং প্রযুক্তির সাথে চলছে এরা। প্রযুক্তিকে আরো একধাপ এগিয়ে নিতে সাহায্য করবে বাংলাদেশি প্রফেশনাল টু-টেকার।

টু টেকার সাইটে আপনার কাজ!

এখানে চাইলে যে কেউ তার লেখা আর্টিকেলগুলো প্রকাশ করতে পারবে, মনে রাখবেন আর্টিকেলগুলো অবশ্যই ইউনিক হতে হবে এবং সত্য ঘটনা স্বাবলম্বী হতে হবে। সত্য ঘটনা ব্যতীত কোনো আর্টিকেল এখানে প্রকাশিত হয় না। সত্যের সাথে লড়ছে টু টেকার। সত্যকে উন্মোচন করতে(To Techr) টু টেকার আরো একধাপ এগিয়ে আছে। সত্যের সাথেই থাকুন।

আপনি যে সকল আর্টিকেলগুলো এখানে প্রকাশিত করতে পারবেন তা হচ্ছে- প্রযুক্তির আপডেট, গ্যাজেট রিভিউ, লাইফস্টাইল, জাতীয় নিউজ, টেক নিউজ, ব্রেকিং নিউজ, আন্তর্জাতিক নিউজ, খেলাধুলার খবর সহ আরো বিভিন্ন টপিক নিয়ে এখানে আর্টিকেল লিখতে পারবেন। মনে রাখবেন এখানে প্রকাশিত আর্টিকেল গুলোর জন্য আপনাকে কোন ধরনের পার্সেন্টেজ দেয়া হবে না কেবলমাত্র আপনার লেখাগুলো লক্ষাধিক মানুষের সামনে তুলে ধরার প্রতিশ্রুতি আমাদের।

সত্যকে জয় করুন আমাদের সাথেই থাকুন সত্যের পথে চলুন সত্য নিয়ে নিউজ করুন।

Leave a Reply

Your email address will not be published.